Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

স্বর্ণপদক পেলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৮ শিক্ষার্থী

প্রকাশিত: ২৯ মার্চ ২০২২, ০৪:৫৪

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) গণিত বিভাগে ৫ জন এবং ফলিত গণিত বিভাগের ৩ জন কৃতি শিক্ষার্থীকে এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন স্বর্ণপদক প্রদান করা হয়েছে। আজ সোমবার (২৮ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের এই পদক তুলে দেয়া হয়।

স্বর্ণপদকপ্রাপ্ত গণিত বিভাগের শিক্ষার্থীরা হলেন, তৌহিদা (বিএসসি সম্মান, ২০১৮), মাহমুদা আক্তার (এমএসসি থিসিস, ২০১৮), শেখ রাজিয়া সুলতানা (এমএসসি, ২০১৮), মো. আলমগীর হোসেন (এমএসসি থিসিস, ২০১৮) ও আলফি জান্নাত (এমএসসি, ২০১৮)।

স্বর্ণপদকপ্রাপ্ত ফলিত গণিত বিভাগের শিক্ষার্থীরা হচ্ছেন মো. সম্রাট আলী (বিএসসি সম্মান, ২০১৮), মোসা. হোসনেআরা খাতুন (এমএসসি থিসিস, ২০১৮) ও মো. নজরুল ইসলাম (এমএসসি, ২০১৮)।

গণিত বিভাগের সভাপতি প্রফেসর নাসিমা আখতারের সভাপতিত্বে এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফলিত গণিত বিভাগের সভাপতি প্রফেসর মো. আতিকুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানের প্রধান অতিথি ভিসি প্রফেসর গোলাম সাব্বির সাত্তার, বিশেষ অতিথি প্রো ভিসি প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর সাহেদ জামান ও এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ট্রাস্টি মো. নুরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এবার সপ্তমবারের মতো এই স্বর্ণপদক প্রদান করা হলো।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ