Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

রাজশাহী কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

প্রকাশিত: ১৭ মার্চ ২০২২, ২৩:৩৯

রাজশাহী লাইভ: রাজশাহী কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। দিবসটি উদযাপনে ব্যাপক কর্মসূচি গ্রহণ করে দেশসেরা কলেজটি।

দিবসটি উপলক্ষ্যে কলেজের প্রশাসন ভবনের সামেনে থেকে র‌্যালী বের হয়ে মহানগর আওয়ামীলীগ পার্টি হয়ে আবার কলেজে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, কেককাটা ও আলোচনা সভার আয়োজন করে রাজশাহী কলেজ।

এর আগে বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে কলেজ প্রিন্সিপাল প্রফেসর মোহাঃ আব্দুল খালেক ও ভাইস-প্রিন্সিপাল প্রফেসর মোঃ ওয়ালিউর রহমানের নেতৃত্বে ক্যাম্পাসে স্থাপিত বঙ্গবন্ধুর আবক্ষ ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদসহ কলেজের সকল শিক্ষক উপস্থিত ছিলেন। এরপর সকাল ১১ টার দিকে কলেজের মিলনায়াতনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজ ভাইস-প্রিন্সিপাল প্রফেসর মোঃ ওয়ালিউর রহমান শিক্ষা পরিষদ প্রফেসর মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, সাহিত্য ও সংস্কৃতি কমিটির আহ্বায়ক ও ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ ইব্রাহিম আলী, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. শিখা সরকার, ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শারমিন আকতার, পরিসংখ্যান বিভাগের প্রভাষক মোঃ পারভেজ রানাসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা।

এদিকে, দিবসটি উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছে কলেজের অঙ্গ সংগঠন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। এদিন সকাল ১০টার দিকে কলেজ বঙ্গবন্ধুর আবক্ষ ম্যুরালে শ্রদ্ধা জানায় সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির প্রধান পৃষ্ঠপোষেক রাজশাহী কলেজের প্রিন্সিপাল প্রফেসর মোহাঃ আব্দুল খালেক, ভাইস-প্রিন্সিপাল প্রফেসর মোঃ ওয়ালিউর রহমান, সাবেক প্রিন্সিপাল প্রফেসর মহা. হবিবুর রহমান, উপদেষ্টা আজমত আলী, মোস্তাফিজুর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন আরসিআরইউ’র সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান, অর্থ সম্পাদক মাহাবুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসনাত হাকিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস আলী দূর্জয়, নির্বাহী সদস্য আবু সাঈদ রনি, সদস্য বরুদ্দোজা, সুজন মাহমুদ, সজিবুল হৃদয়, আফসানা মিমি প্রমূখ। পরে আরসিআরইউ’র কার্যালয়ে ‘বঙ্গবন্ধু ও স্বাধীন বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা অনুুষ্ঠিত হয়।

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ