Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবির শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: ১১ মার্চ ২০২২, ২৩:৩৪

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত শিক্ষার্থী সাফফাত নাঈম নাফির ওপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃকরা হলেন, আমজাদ মোড় সংলগ্ন 'এন আরছাত্রাবাসে'র মালিক নাজমুল ও একই মেসের বর্ডার ২ এডমিশন শিক্ষার্থী লবণ ও শরিফুল।

গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কি কারণে তারা এই ঘটনা ঘটিয়েছিল, এর নেপথ্যে আরও কেউ জড়িত আছে কিনা তাও জানতে চেয়েছে পুলিশ। জানা গেছে, ওই তিনজন কে রিমান্ডে এনে এবিষয়ে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। প্রসংঙ্গত গত বৃহস্পতিবার রাতে মেসে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

নগরীর মতিহার থানার ওসি আনোয়ার হোসেন তুহিন ক্যাম্পাসলাইভকে জানান, গত বুধবার রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় শরিফ নামের একজন শিক্ষার্থী নগরীর মতিহার থানায় বাদী হয়ে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করে।

এরপূর্বে, গত বুধবার রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা আমজাদের মোড়ের এনার ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। পরে আহত শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেকে) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বৃহস্পতিবার (১০মার্চ) বেলা ১১টায় তার উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ট্রমাটোলজি এন্ড অর্থপ্রোডিক্স রিহেবিলিটেশন (নিটোতে) ভর্তি করা হয়েছে।

ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ