Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ফাইন্যান্স প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন 'ইম্পেরিয়াল ২২'

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২২, ২২:৩১

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফাইন্যান্স বিভাগের ক্রিকেট টুর্নামেন্টের শিরোপা জিতলো ইম্পেরিয়াল (২২ তম ব্যাচ)। গতকাল রোববার (৩০ জানুয়ারী) ফাইনাল খেলায় ২৩তম ব্যাচ ওয়ারিয়র্সকে ৭ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে দলটি।

বিশ্ববিদ্যালয়ের জুবেরী মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ২৩ তম ব্যাচ। ব্যাটিংয়ে নেমে ৯ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করে ওয়ারিয়র্স। ২৩তম ব্যাচ দলের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রহ করে মুন্না এবং সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন ২২ তম ব্যাচের অধিনায়ক নাঈম।

জবাবে ব্যাট করতে নেমে ওপেনিং এ নাইম ও অনুপমের ৯০ রানের বিশাল জুটির উপর ভর করে ইম্পেরিয়াল ২২ তম ব্যাচ ৭উইকেট এর বিশাল ব্যাবধানে জয় লাভ করে চ্যাম্পিয়ন শিরোপা লাভ করে ২২ তম ব্যাচ। সর্বোচ্চ ৪৩ রান সংগ্রহ করে ২২তম ব্যাচের ক্যাপ্টেন নাইম।

ফাইনাল ম্যচের ম্যান অব দ্য ম্যাচ হয়েছে ৪৩ রান এবং ৩উইকেট নেয়া অধিনায়ক নাইম। সেই সাথে ১৬৮ রান এবং ৭ উইকেট শিকার করে প্লেয়ার অফ দা টুর্নামেন্ট হয়েছেন তিনি। টুর্নামেন্টের সর্বোচ্চ ৯টি উইকেট শিকার করেন ২২তম ব্যাচের বোলার রাকিব হাসান।

অধিনায়ক নাইম চ্যাম্পিয়ন টীম এর অধিনায়ক ক্যাম্পাসলাইভকে বলেন, "এইরকম টুর্নামেন্ট এর চ্যাম্পিয়ন টীম হতে পেরে আমরা অনেক আনন্দিত ও খুশি।"

উক্ত ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন ফাইন্যান্স বিভাগের প্রফেসর ড.মনিমুল হক , প্রফেসর মকসিদুল হক, প্রফেসর হেদায়েত উল্লাহ পাপুল, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক তানজীল ভূঁইয়া। এছাড়াও ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ