Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাশেদ,সম্পাদক রিয়াদ

প্রকাশিত: ৯ ডিসেম্বার ২০২১, ০৭:৫০

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) ২০ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে দৈনিক সময়ের আলোর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাশেদ শুভ্র ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক সংবাদের প্রতিবেদক ওয়াসিফ রিয়াদকে মনোনীত করা হয়েছে।

বুধবার, ৮ ডিসেম্বর রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সদ্য বিদায়ী সভাপতি আরাফাত রহমান এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অন্তর রায় প্রণব ২০ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য পদে সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ আশিক ইসলাম (ডেইলি বাংলাদেশ), সহ-সভাপতি-২ মুজাহিদ হোসেন (দ্য বাংলাদেশ টুডে), যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ (ডেইলি অবজারভার), সাংগঠনিক সম্পাদক তানভীর অর্ণব (আজকালের খবর), সহ-সাংগঠনিক সম্পাদক এমএ জাহাঙ্গীর, অর্থ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত (বাংলার জনপদ), দপ্তর সম্পাদক ফুয়াদ পাবলো (মানবজমিন), প্রশিক্ষণ সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক করতোয়া), প্রচার ও প্রকাশনা সম্পাদক লাবু হক (দৈনিক খোলা কাগজ), উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ হাসান মিলু (বাংলাদেশের খবর), ক্রীড়া সম্পাদক মিনহাজ আবেদিন (দৈনিক মানবকণ্ঠ), পরিকল্পনা বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ (আওয়াজ বিডি), সমাজকল্যাণ সম্পাদক তানভীর তুষার (বিটিসি নিউজ), অভ্যর্থনা ও সাংস্কৃতিক সম্পাদক মারজিয়া আকতার (আগামী নিউজ)।

কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে আছেন স্বজন রায়, অমর্ত্য রায়, সুফিয়ান সিফাত ও রায়হান ইসলাম। এছাড়াও কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন সদ্যবিদায়ী সভাপতি আরাফাত রহমান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অন্তর রায় প্রণব।

ঢাকা, ৮ ডিসেম্বর (ক্যামাপলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ