Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবির শিক্ষক সমিতির সভাপতি দুলাল, সম্পাদক কুদরত

প্রকাশিত: ২৬ নভেম্বার ২০২১, ০৭:৪৭

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর ড. দুলাল চন্দ্র বিশ্বাস ও সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের প্রফেসর ড. কুদরত - ই জাহান।

এরমধ্যে সভাপতি আওয়ামীলীগপন্থি মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক সমাজের ‘হলুদ প্যানেল’ ও সাধারণ সম্পাদক বিএনপি-জামায়াতপন্থি জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী সাদা প্যানেল থেকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার দিনব্যাপী ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৭টায় ফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা প্রাণিবিদ্যা বিভাগের প্রফেসর ড. রেজিনা লাজ।

এছাড়া হলুদ প্যানেল থেকে সহ-সভাপতি পদে প্রাণিবিদ্যা বিভাগের প্রফেসর মোহা. মাইনুল হক, কোষাধ্যক্ষ পদে পদে ইনস্টিটিউট অব বাংলাদেশ স্টাডিজের (আইবিএ) প্রফেসর কামরুজ্জামান (মিতুল), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে লোকপ্রশাসন বিভাগের এসোসিয়েট প্রফেসর এ এইচ এম কামরুল আহসান নির্বাচিত হয়েছেন।

এছাড়া, সদস্য পদে নির্বাচিত হয়েছেন প্রফেসর ড. মো. আব্দুস সামাদ, প্রফেসর ড. মো. আশরাফ উজ জামান, এসোসিয়েট প্রফেসর ড. মো.বনি আদম, এসোসিয়েট প্রফেসর ড.মো. আলতাফ হোসেন, এসোসিয়েট প্রফেসর ড.মো. মতিকুল ইসলাম, এসোসিয়েট প্রফেসর ড. অমিত কুমার দত্ত, এসোসিয়েট প্রফেসর ড. রনক জাহান, এসোসিয়েট প্রফেসর ড.মো. কামরুল হাসান শোভন, এসোসিয়েট প্রফেসর ড.রেজাউল হক আনসারী, এসোসিয়েট প্রফেসর ড. মো. মোজাম্মেল হোসেন (সাজ্জাদ বকুল)।

এরপূর্বে, বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। একঘন্টা বিরতি শেষে বিকেল ৪টা থেকে ভোট গণনা শুরু হয়।

ঢাকা, ২৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ