Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে ভর্তির সময়সীমা আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি

প্রকাশিত: ২৬ নভেম্বার ২০২১, ০৪:৫২

রবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তি কার্যক্রমের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত অনার্স প্রথম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তির কার্যক্রম বৃদ্ধি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার প্রধান এ এইচ আসলাম ভর্তির সময়সীমা বৃদ্ধির বিষয়টি নিশ্চিত করে বলেন, ২৫ নভেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম শেষ করে ১ ডিসেম্বর থেকে একাডেমিক কার্যক্রম শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভর্তির বিষয়টি বিশেষ বিবেচনা করে সময় বৃদ্ধি করেছেন। আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত ভর্তির কার্যক্রম চলবে। আগামী ২১ ডিসেম্বর থেকে একাডেমিক কার্যক্রম শুরু হবে।

জানা গেছে, সম্প্রতি বুয়েট, ঢাবি, জাবিসহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। একারণে রাবিতে ভর্তি হওয়ার পর অনেকেই নিয়মিত ভর্তি বাতিল করে অন্য বিশ্ববিদ্যালয়গুলোতে ভর্তি হচ্ছেন। এতে বিভিন্ন বিভাগে অনেক আসন ফাঁকা হচ্ছে। তাই রাবিতে ভর্তির সময়সীমা বাড়ানো হয়েছে।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গত ৪ অক্টোবর সি ইউনিট, ৫ অক্টোবর এ ইউনিট ও ৬ অক্টোবর বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশেষ কোটা বাদে ৪ হাজার ১৭৩টি আসনের বিপরীতে মোট ১ লাখ ২৭ হাজার ৬৪৭ জন ভর্তি পরীক্ষায় অংশ নেয়।


ঢাকা, ২৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ