Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে কাল থেকে টিকা কার্যক্রম শুরু হচ্ছে

প্রকাশিত: ২২ নভেম্বার ২০২১, ০৬:১৬

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা আগামীকাল থেকে কোভিড-১৯ টিকার দ্বিতীয় ডোজ পাবেন। সোমবার (২২ নভেম্বর) শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) টিকা কার্যক্রম সকাল ১০টা থেকে শুরু হবে। যা চলবে দুপুর ২টা পর্যন্ত।

রোববার (২১ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর আজিজুর রহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত কোভিড-১৯ এর সিনোফার্ম (ভেরোসেল) টিকা প্রদান করা হবে। আগামী ২৪ নভেম্বর পর্যন্ত টিকা প্রদান কার্যক্রম চলমান থাকবে। যারা এর পূর্বে ১ম ডোজ গ্রহণ করেনি তারাও ১ম ডোজ গ্রহণের সুযোগ পাবে তবে ২য় ডোজ গ্রহণের জন্য নির্দিষ্ট সময় পর শহরের দড়িখরবোনায় অবস্থিত টিকাদান কেন্দ্রে যেতে হবে।

দ্বিতীয় ডোজ টিকা গ্রহণের জন্য প্রথম ডোজ গ্রহণের সনদপত্র এবং প্রথম ডোজ টিকা গ্রহণের জন্য সুরক্ষা অ্যাপে রেজিস্ট্রেশনের পর টিকা কার্ড ডাউনলোড করে সঙ্গে নিয়ে আসতে বলা হয়েছে।

এরপূর্বে, গত ১৭ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) শিক্ষার্থীদের জন্য টিকা প্রদান কার্যক্রম শুরু হয়। ২৮ অক্টোবর পর্যন্ত টিকার প্রথম/দ্বিতীয় ডোজ প্রদান করা হয়।

ঢাকা, ২১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ