Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সংবর্ধনা পেলেন রাবি প্রফেসর সালেহ নকীব

প্রকাশিত: ১২ নভেম্বার ২০২১, ২২:০০

রাবি লাইভ: গবেষণাকর্মে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ The World Academy of Sciences (TWAS) এর ফেলো নির্বাচিত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পদার্থবিজ্ঞান বিভাগের প্রফেসর সালেহ হাসান নকীব। এ উপলক্ষে বিভাগের আহমেদ হোসেন গ্যালারীতে পদার্থবিজ্ঞান বিভাগের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়।

বিভাগীয় সভাপতি প্রফেসর মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর গোলাম সাব্বির সাত্তার এবং বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম ও বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর মো. খলিলুর রহমান খান।

এই অনুষ্ঠানে প্রফেসর আব্দুল্লাহ শামস বিন তারিক প্রফেসর সালেহ হাসান নকীবের পরিচিতি উপস্থাপন করেন। অনুষ্ঠানে ভিসি সংবর্ধিত প্রফেসর সালেহ হাসান নকীবকে স্মারক ক্রেস্ট প্রদান করেন। ক্রেস্ট গ্রহণের পর প্রফেসর নকীব তাঁর অনুভূতি ব্যক্ত করে বক্তব্য প্রদান করেন।

সেখানে বিভাগের প্রফেসর ইমেরিটাস অরুণ কুমার বসাক, অবসরপ্রাপ্ত প্রফেসর এ কে এম আজহারুল ইসলাম, প্রফেসর মো. নজরুল ইসলাম ও প্রফেসর মু. আমিনুল ইসলাম এবং প্রফেসর নকীবের সহধর্মিনী প্রফেসর রায়হানা শামস ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, গবেষক, ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী, জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ