Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে মুক্তিযোদ্ধা কোটায় ভর্তিচ্ছুদের ভাইবা শুরু শনিবার

প্রকাশিত: ৮ নভেম্বার ২০২১, ০৯:৪৫

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীতে মুক্তিযোদ্ধা কোটায় ভর্তিচ্ছুদের ভাইবার তারিখ নির্ধারণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ভর্তিচ্ছু মুক্তিযোদ্ধা পুত্র, কন্যা, নাতি/নাতনিদের ভাইবা আগামী ১৩, ১৪, ১৫ নভেম্বর তারিখে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

রবিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা পুত্র/কন্যা, নাতি/নাতনি নির্বাচন কমিটির সদস্য সচিব তারেক নূর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৩ নভেম্বর পজিশন ১ থেকে ৫৮০ পর্যন্ত, ১৪ নভেম্বর ৫৮১ থেকে ১১৬০ এবং ১৫ নভেম্বর ১৭৪০ সিরিয়াল পর্যন্ত মুক্তিযোদ্ধা সন্তান, নাতি/নাতনীদের সাক্ষাতকার সকাল সাড়ে ৯টায় থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৪টায় পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ভাইবাবোর্ডে যা অবশ্যই সঙ্গে নিয়ে আসতে হবে...

মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার ক্ষেত্রে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের মূল সনদপত্র অথবা মূল নম্বারপত্রসহ মূল রেজিষ্ট্রেশন কার্ড ও রেজিষ্ট্রেশন কার্ডের রোল নাম্বার সংবলিত ফটোকপি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্যের ডাউনলোডকৃত কপি, ভাতা প্রাপ্তির সর্বশেষ ব্যাংক স্টেটমেন্ট ও মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের ইস্যুকৃত সাময়িক সনদের কপিসহ প্রার্থীকে নির্বাচনী ভাইবাতে অভিবাবকসহ উপস্থিত থাকতে হবে।

নাতি ও নাতনিদের ক্ষেত্রে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের মূল সনদপত্র অথবা মূল নম্বারপত্রসহ মূল রেজিষ্ট্রেশন কার্ড ও রেজিষ্ট্রেশন কার্ডের রোল নাম্বার সংবলিত ফটোকপি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্যের ডাউনলোডকৃত কপি। ভাতা প্রাপ্তির সর্বশেষ ব্যাংক স্টেটমেন্ট ও মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের ইস্যুকৃত সাময়িক সনদের কপি, নাতি/নাতনি পরিচয়ের জন্য দাদা/দাদী, নানা/নানী, বাবা/মা- এর জাতীয় পরিচয় পত্র, নাতি/নাতনি প্রমাণের জন্য স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক প্রত্যায়নপত্র নিয়ে অভিবাবকসহ উপস্থিত থাকতে হবে।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা সন্তান, নাতি/নাতনি কোটায় প্রাথমিকভাবে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd- তে পাওয়া যাবে।

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ