Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রুয়েটে ছাত্রলীগের দুই গ্রুপে উত্তেজনা

প্রকাশিত: ৪ নভেম্বার ২০২১, ০৫:১১

রুয়েট লাইভ: রাজশাহী প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) জেলহত্যা দিবসের কর্মসূচি পালন শেষে ক্যাম্পাসে অবস্থান নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল কমন রুম মোড়ে এ ঘটনা ঘটে। পরিস্থিতি মোকাবেলায় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ ও র‍্যাব মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, জেলহত্যা দিবস উপলক্ষে রুয়েট ছাত্রলীগ কর্মী তানভীর আহমেদ আবির তার ৩০-৪০ জন অনুসারী নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করেন। তারা সেন্ট্রাল কমন রুম মোড়ের সামনে চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সভাপতি ইয়াসশির ইপু তার অনুসারীদের নিয়ে কেন্দ্রীয় মসজিদের সামনে জড়ো হন। একপর্যায়ে আবিরের ক্যাম্পাসে ঢোকা নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হলে পরে তা ধাওয়া-পাল্টা ধাওয়ায় রূপ নেয়।

শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসফাক ইয়াসশির ইপু জানিয়েছেন, বহিরাগতরা আমাদের ছাত্রলীগের একজনকে গালিগালাজ করে ক্যাম্পাসে একটা অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চেয়েছিল। শিক্ষার্থীরা তাদের প্রতিহত করেছে।

এদিকে রুয়েট ছাত্রলীগের নেতা তানভীর আহমেদ আবির বলেন, জেলহত্যা দিবসের মহানগরীর জমায়েত শেষে আমরা ক্যাম্পাসে চা খাচ্ছিলাম। এ সময় তারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাদের লক্ষ্য করে উস্কানিমূলক কথা বলতে শুরু করেন। আমরা তো কোনো অপরাধ করিনি।

রুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মো. রবিউল আউয়াল বলেন, বহিরাগত কিছু ছেলে এসেছিল। তাদের সঙ্গে ক্যাম্পাস ছাত্রলীগের ঝামেলা হয়েছে। ক্যাম্পাসে র‍্যাব এবং পুলিশ অবস্থান করছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ