Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে চালু হলো স্যুভেনির শপ

প্রকাশিত: ২ নভেম্বার ২০২১, ০৬:০৩

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিচিতি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তুলে ধরা ও শিক্ষার্থীদের পেশাদারিত্বমূলক জ্ঞান বৃদ্ধি করার লক্ষে একটি স্যুভেনির শপ প্রতিষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে এই স্যুভেনির শপের আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।

এখানে শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম ও লোগোযুক্ত বিভিন্ন স্টেশনারি ও উপহার সামগ্রী পাওয়া যাবে। শপটি ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ব্যবস্থাপনায় পরিচালিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্যুভেনির শপ পরিচালনা পর্ষদের প্রশাসনিক প্রধান প্রো ভিসি প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, স্যুভেনির শপের পরিচালক ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি প্রফেসর মো. এনায়েত হোসেন,রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, ভারপ্রাপ্ত হিসাব পরিচালক প্রফেসর মো. হুমায়ুন কবীর এবং হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের প্রফেসর মো. সাইয়েদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মুজিব শতবর্ষের কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্যুভেনির শপ প্রতিষ্ঠা করা হয়েছে। গত বছরের ১৮ মার্চ শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের উত্তর চত্বরে এই স্যুভেনির শপ উদ্বোধন করেন সাবেক ভিসি প্রফেসর এম আব্দুস সোবহান।


ঢাকা, ০১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ