Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে রেডিও ডিবেট চ্যাম্পিয়নশিপ শুরু

প্রকাশিত: ২৬ অক্টোবার ২০২১, ০৮:১৪

রাবি লাইভ: তরুণ-তরুণীদের মধ্যে শান্তি, সহনশীলতা ও সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে রাজশাহীতে দুই সপ্তাহব্যাপী ‘রেডিও ডিবেট চ্যাম্পিয়নশিপ’ চলছে। শেষ হবে আগামী ৮ নভেম্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গ্রুপ অব লিবারেল ডিবেটার্স বাংলাদেশ (গোল্ড বাংলাদেশ) এ বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে।

সোমবার বিকেল বিকেলে এ বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। এতে অতিথি ছিলেন রাবি প্রে-ভিসি প্রফেসর ড. সুলতান-উল-ইসলাম, ছাত্র উপদেষ্টা প্রফেসর তারেক নূর। বিশেষ অতিথি ছিলেন সিসি বাংলাদেশের স্টেশন ম্যানেজার শাহানা পারভীন।

গোল্ড বাংলাদেশের সভাপতি দিবেন্দু বিশ্বাস বলেন, শুক্রবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বাংলাদেশ স্টাডিজের (আইবিএস) কনফারেন্স রুমে শুরু হয় এই বিতর্ক। বিতর্ক অনুষ্ঠানটি দেশের প্রথম কমিউনিটি বেতার ‘রেডিও পদ্মা ৯৯.২ এফএম’ এর মাধ্যমে এবং ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হবে। এর ফলে দেশের বিপুল সংখ্যক মানুষ প্রতিটি বিতর্ক সরাসরি শুনতে ও দেখতে সক্ষম হবেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পর দিনব্যাপী বিতর্ক কর্মশালা চলে। কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন বাংলাদেশ ডিবেট ফেডারেশন এর সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিশু। কর্মশালার অংশ হিসেবে শেষ পর্যায়ে ছিল একটি প্রদর্শনী বিতর্ক, যেখানে অংশ নেয় গোল্ড বাংলাদেশের বিতার্কিকবৃন্দ।

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ