Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিদায় নিলেন রাবির ট্রেজারার প্রফেসর মোস্তাফিজুর রহমান

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বার ২০২১, ০১:১০

রাবি লাইভ: চার বছরের মেয়াদ পূর্ণ হওয়ার পর বিদায় নিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ট্রেজারার এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ। চার বছরের কার্যকালের শেষ কর্মদিবসে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা জানানো হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর গোলাম সাব্বির বিদায়ী ট্রেজারারকে ফুলের তোড়া ও শুভেচ্ছা স্মারক উপহার দেন। সেইসাথে ট্রেজারার হিসেবে তার অবদান গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন।

বিদায়ী ট্রেজারার তার দায়িত্ব পালনে ভিসি, প্রো-ভিসি সহ সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এসময় অন্যদের মধ্যে প্রো-ভিসি চৌধুরী মো. জাকারিয়া, সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর আবদুস সালাম, অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক গোলাম কিবরিয়া, অডিটসেলের উপ-পরিচালক আজিজ মো. নেয়ামুল হক বক্তব্য রাখেন।

বিদায়ী অনুষ্ঠানে জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমানসহ অর্থ ও হিসাব দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অর্থ ও হিসাব দপ্তরের অতিরিক্ত হিসাব পরিচালক হাসিন আহমেদ খান।

এর পূর্বে ২০১৭ সালের ৭ সেপ্টেম্বর বিশ্ববিদ্যায়ের মার্কেটিং বিভাগের প্রফেসর (পিআরএল) একেএম মোস্তাফিজুর রহমান আল আরিফকে চার বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার পদে নিয়োগ দিয়েছিলেন চ্যান্সেলর রাষ্ট্রপতি আবদুল হামিদ।

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ