Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা পেছালো যেকারণে

প্রকাশিত: ২২ মে ২০২১, ০৫:২৪

রারি লাইভ: বিশ্বব্যাপি করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পেছানো হয়েছে। পরিবর্তিত তারিখ অনুযায়ী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগামী ১৬ আগস্ট ‘সি’ ইউনিট, ১৭ আগস্ট ‘এ’ এবং ১৮ আগস্ট ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। অন্য কোন সমস্যা না হলে ওই সময়েই হবে পরীক্ষা।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার উপ-কমিটির এক সভায় বৃহস্পতিবার এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভা শেষে তথ্যটি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক ড. বাবুল ইসলাম। অধ্যাপক বাবুল ইসলাম বলেন, ভিসির রুটিন দায়িত্বে থাকা প্রো-ভিসি অধ্যাপক আনন্দ কুমার সাহার সভাপতিত্বে সভায় করোনার সংক্রমণ ও দেশের সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে ভর্তি পরীক্ষার তারিখ পেছানো হয়েছে।

নতুন তারিখ অনুযায়ী তিন ইউনিটের অধীনে পর্যায়ক্রমে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৬, ১৭ এবং ১৮ আগস্ট। তিনি বলেন, প্রতি ইউনিটের পরীক্ষা তিন শিফটে অনুষ্ঠিত হবে। প্রতি শিফটে ১৫ হাজার করে এক ইউনিটে মোট ৪৫ হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন।

প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত প্রথম শিফট, দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত দ্বিতীয় এবং বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত তৃতীয় শিফটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এর আগে, বিশ্ববিদ্যালয় প্রশাসনের ঘোষণা অনুযায়ী স্নাতক প্রথম বর্ষের তিন ইউনিটের ভর্তি পরীক্ষা যথাক্রমে আগামী ১৪, ১৫ এবং ১৬ জুন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ৷

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ