Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কলেজ ছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে প্রচার তারপর...

প্রকাশিত: ২২ মে ২০২১, ০২:৪১

রাজশাহী লাইভ: কলেজ ছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে প্রচার করে এলাকায় চাঞ্চল্য সৃস্টি করেছে এক যুবক। এনিয়ে নানান সমালোচনা চলছে। রাজশাহী মহানগরীতে সাইবার ক্রাইম ইউনিটের প্রত্যক্ষ তত্বাবধানে পবা থানা পুলিশ অভিযান চালিয়ে শাফিউল ইসলাম নামে এক কলেজ ছাত্র ফেসবুক অ্যাকাউন্ট খুলে অশ্লীল ভিডিও ও ছবি পোস্ট করার অপরাধে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, জনৈক মেয়ে ও মো. শাফিউল ইসলাম পূর্ব পরিচিত এবং দূরসম্পর্কে মামা ভাগ্নী। তারা দুইজনেই একসাথে লেখাপড়া করতো। মেয়েটির নাম ও ছবি ব্যবহার করে মোঃ শাফিউল ইসলাম একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন অশ্লীল ভিডিও ও ছবি ফেসবুকে পোস্ট করাসহ সাদিয়ার বিভিন্ন আত্মীয়-স্বজনের ম্যাসেঞ্জারে প্রেরণ করে।

তার অভিযোগের প্রেক্ষিতে ২০ মে পবা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলার রুজু হওয়ার পরপরই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের প্রত্যক্ষ তত্বাবধানে আসামীর অবস্থান সনাক্ত কেরে পবা থানার পুলিশের এসআই দেবাশীষ দাস ও তার টিম।

বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে নওগাঁ জেলার মহাদেবপুর থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করে হাসানপুর গ্রাম হতে আসামী শাফিউল ইসলামকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শফিক বিভিন্ন ভাবে ওই ছাত্রীকে নানান ভাবে উত্যক্ত করতো। তার বিরুদ্ধে এধরনের বিভিন্ন অভিযোগ এলাকায় রয়েছে।

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ