Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবির নিয়োগ পরিক্ষায় নকলসহ ধরার পরেও ছেড়ে দিলেন প্রক্টর

প্রকাশিত: ১ মার্চ ২০২০, ০২:২৫

রাবি লাইভঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নিয়োগ পরীক্ষা চলাকালীন মোবাইলে উত্তরপত্রসহ এক পরীক্ষার্থীকে হাতেনাতে আটক করেন কেন্দ্র পরিদর্শক। জালিয়াতির প্রমাণ পাওয়ার পরও তাকে ছেড়ে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ শনিবার দুপুর সাড়ে ৩ টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্যার কুদরত-ই-খুদা একাডেমিক ভবনের ৪১২ নম্বর কক্ষ থেকে তাকে হাতেনাতে আটক করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছেন।

অভিযুক্ত মো. আশিকুর রহমান রাজশাহীর ভদ্রা এলাকার বাসিন্দা। তিনি বিশ্ববিদ্যালয়ের নিম্মমান সহকারী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেন।

কক্ষে দায়িত্বরত পরিদর্শক বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত ও খনিবিদ্যা বিভাগের প্রভাষক আব্দুল মালেক জানান, পরীক্ষা চলাকালীন আশিকুর রহমানকে ফোনে উত্তরপত্রসহ হাতেনাতে আটক করা হয়। তাকে তাৎক্ষণিকভাবে বহিষ্কার করা হয়েছে। পরে তাকে প্রক্টর দফতরে পাঠানো হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান বলেন, পরীক্ষা থেকে তাকে বহিষ্কার করা হয়েছে। তাই ভবিষ্যতে এ ধরনের অপকর্মসহ কোন দুর্নীতির সঙ্গে যুক্ত হবে না- এই শর্তে তার বাবার উপস্থিতিতে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

ঢাকা, ২৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ