Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে বঙ্গবন্ধু আন্তঃ ছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৪৩

রাবি লাইভঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বঙ্গবন্ধু আন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ শুরু হয়েছে। শেখ কামাল স্টেডিয়ামে সোমবার বর্ণিল বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে তিন দিনব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এম আব্দুস সোবহান।

বঙ্গবন্ধু আন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর আহ্বায়ক এবং রোকেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর মোর্বারা সিদ্দিকার সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি প্রফেসর আনন্দ কুমার সাহা ও প্রো-ভিসি প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।

সেখানে অন্যদের মধ্যে মন্নুজান হল প্রাধ্যক্ষ প্রফেসর মোসা. সাবিনা ইয়াছমিন, রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ প্রফেসর রুকসানা বেগম, তাপসী রাবেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর সাবিনা সুলতানা, বেগম খালেদা জিয়া হল প্রাধ্যক্ষ ড. মাহবুবা সরকার, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল প্রাধ্যক্ষ প্রফেসর শর্মিষ্ঠা রায়।

অন্যান্য হল প্রাধ্যক্ষ, ছাত্র-উপদেষ্টা প্রফেসর লায়লা আরজুমান বানু, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান এবং শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই আয়োজক হলসমূহের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মার্চ পাস্ট এবং রোকেয়া হলের ছাত্রী আক্তারিনা মশাল নিয়ে মাঠ প্রদক্ষিণ করেন। প্রতিযোগিতায় ৫০টিরও বেশি ইভেন্ট অনুষ্ঠিত হয়।

রোকেয়া হলের আবাসিক শিক্ষিকা তানিয়া সরকার ও ছাত্রী পারভীন ওয়ালিদা রাসা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ