Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রকাশ্যে রাবি শিক্ষার্থীকে নির্যাতন ছাত্রলীগ নেতার!

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৯:১৯

রাবি লাইভঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর উপর নির্যাতনের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগ নেতা হাসান মুহাম্মদ তারেক বিরুদ্ধে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেনের সামনে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম মিরাজুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় রাবি শাখা ছাত্রলীগের উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তারেকসহ অজ্ঞাত ১৫/২০ নেতাকর্মীর নামে নগরীর মতিহার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন মিরাজুল।

জিডিতে ভুক্তভোগী মিরাজুল উল্লেখ করেন, বৃহস্পতিবার দুপুরে তিনি বোটানিক্যাল গার্ডেনের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে তারেখ মুহাম্মদ সহ ছাত্রলীগের আরও ১৫-২০ জন নেতাকর্মী এসে তার গায়ে হাত তোলে। নির্যাতনের কথা কাউকে জানালে তাকে দেখে নেওয়ার কথাও বলে।

এবিষয়ে মিরাজুল ইসলাম বলেন, ‘তারেক ও তার সাথে থাকা কয়েকজন আমাকে ডেকে আমার এক বান্ধবীর কথা জিজ্ঞেস করে। সে আমার উত্তরের অপেক্ষা না করেই আমার গায়ে হাত তোলা শুরু করে। এসময় সে আমার মোবাইলটি হাত থেকে কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলে ও জোরপূর্বক মানিব্যাগে থাকা সব টাকা ছিনিয়ে নেয়।’

এদিকে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী হাসান মুহাম্মদ তারেক বলেন, ওখানে মারধরের কোন ঘটনা ঘটেনি। দীর্ঘদিন ধরে ওই ছেলে এক মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলো। তাই তার সঙ্গে আমরা শুধু কথা বলেছিলাম।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমি এখনও বিষয়টি সম্পর্কে জানতে পারিনি। পুরো বিষয়টি না জেনে আমি কোন মন্তব্য করতে পারব না।

ঢাকা, ২০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ