Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৪:০৩

রাবি লাইভঃ খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনের সামনে এ মানববন্ধন কর্মসুচির আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিতভাবে ২ বছর কারাগারে বন্দি করে রাখা হয়েছে। ক্রমেই তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বর্তমান সরকার। দেশ থেকে আজ গণতন্ত্র বিলীন হয়ে গেছে। এসময় প্রতিহিংসার রাজনীতি ত্যাগ করে অবিলম্বে বেগম জিয়াকে মুক্তির দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ে জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড. আওরঙ্গজেব মো. আব্দুর রহমানের সঞ্চালনায় এবং ফোরামের সভাপতি প্রফেসর হাবিবুর রহমান সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর সাইফুল ইসলাম ফারুকী।

কলা অনুষদের ডীন প্রফেসর ফজলুল হক, প্রফেসর মামুনুর রশীদ, প্রফেসর সারওয়ার জাহান লিটন, প্রফেসর গোলাম সাদিক, প্রফেসর আবুল হাসান মুকুল, প্রফেসর ড. হাছানাত আলী প্রমুখ। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের প্রায় অর্ধশতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

ঢাকা, ২০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ