Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবির ভর্তি পরীক্ষায় ৭৪ ভাগ শিক্ষার্থীই ফেল

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০১৮, ২৩:৫৬

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে অনার্স ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এতে প্রায় ৭৪ ভাগ শিক্ষার্থীই ফেল করেছে। পাশের হার ২৬ শমিক ২৮।

রবিবার বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার রেজাল্ট কমিটি অতিরিক্ত রেজিস্ট্রারের কাছে ফলাফল হস্তান্তর করেন। এ সময় পাবিপ্রবি’র প্রফেসর প্রফেসর ড. এম রোস্তম আলী ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে। পাবিপ্রবির গণসংযোগ দপ্তরের এক সংবা বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা করা হয়েছে। এর আগে শুক্রবার (১৬ নভেম্বর) পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। নিজস্ব ক্যাম্পাসসহ পাবনা শহরের ২৩ টি শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর প্রতি আসনের জন্য গড়ে পরীক্ষার্থী ছিল ৩৬ জন। ৯২০ টি আসনের বিপরীতে আবেদনকারীর সংখ্যা ছিল ৩৩ হাজার ২৬০ জন।

২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ৫টি অনুষদের অধীনে ৯২০ শিক্ষার্থী ভর্তি করা হবে। ফলাফলসহ ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.pust.ac.bd এবং admission1819.pust.ac.bd এ পাওয়া যাবে।

 


ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ