Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রশ্ন ফাঁসের অভিযোগে দুই কলেজছাত্র আটক

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০১৮, ০২:৪৩

পাবনা লাইভ: ফেসবুকে জেএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের গুজব ছড়ানোর অভিযোগে দুই কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার পাবনার চাটমোহন উপজেলায় পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মোবাইল ও ল্যাপটপ জব্দ করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস কুমার পাল ক্যাম্পাসলাইভকে জানান, সম্প্রতি তামিম ও সবুজ নামের ওই দুইজন প্রতারণার উদ্দেশ্যে ফেসবুকে ভুয়া আইডি খুলে তাদের কাছে জেএসসি পরীক্ষার প্রশ্নপত্র রয়েছে বলে একটি পোস্ট দেয়। পরে তারা ফেসবুকে গ্রুপ খুলে বেশ কিছু জেএসসি পরীক্ষার্থীকে অ্যাড করে। এরপর প্রতিটি প্রশ্নের জন্য ৩০০ টাকা করে দাবি করে তারা। বিষয়টি থানা পুলিশের নজরে এলে তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ওই কলেজ ছাত্ররা হলেন, চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লার রবিউল ইসলামের ছেলে তামিম হোসেন (১৮) ও উপজেলার গুনাইগাছা গ্রামের হাবিবুর রহমানের ছেলে সবুজ হোসেন (১৮)।

জানা গেছে, তারা দুইজনই চাটমোহর সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। এ ঘটনায় বাদী হয়ে অভিযুক্ত দুইজনের বিরুদ্ধে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে পুলিশ।

 

 


ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ