Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে ভর্তি পরীক্ষার ‘ই’ ইউনিটের ফল

প্রকাশিত: ৩০ অক্টোবার ২০১৮, ০৪:২৩

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের সামাজিক বিজ্ঞান ও আইন অনুষদভুক্ত ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও ডিনস ভবনের নোটিশ বোর্ডে ফলাফল প্রকাশ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

প্রকাশিত ফলাফলের মেধাক্রম অনুযায়ী গ্রুপ-১ থেকে প্রথম এক হাজার সাতশ ৪৫ জন এবং গ্রুপ-২ থেকে এক হাজার সাতশ ৩৫জনকে সাক্ষাৎকারের জন্য মনোনীত করা হয়েছে। আগামী ১৯শে নভেম্বর গ্রুপ-১ এবং পরদিন ২০শে নভেম্বর গ্রুপ-২ এর উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সকাল সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের ডিনস ভবনে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

মনোনীত শিক্ষার্থীদের আগামী ৫ই নভেম্বর দুপুর ১২টা থেকে ১৫ নভেম্বর সন্ধ্যা ৬টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য ভর্তীচ্ছুকে পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, বিভাগ পছন্দক্রম ফরমের প্রিন্ট কপি, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে।

এ ছাড়া অর্থনীতি বিভাগে ভর্তীচ্ছুদের উচ্চ মাধ্যমিক পরীক্ষার নম্বরপত্রের ফটোকপি সাক্ষাৎকারের সময় সংশ্লিষ্ট শিক্ষকের নিকট জমা দিতে হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) পাওয়া যাবে।।

 


ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ