Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস, নেতাকে পেটাল ছাত্রলীগ

প্রকাশিত: ৩০ অক্টোবার ২০১৮, ০১:২১

রাবি লাইভ : ভর্তি জালিয়াতি বিষয়ে অডিও ফাঁসের পর দুই জনের নাম প্রকাশ করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নিজ দলের নেতাকে পেটানেরা অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে। সোমবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদ এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের শিকার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক তারেক আহমেদ খান শান্ত। তিনি মার্কেটিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী। অভিযুক্ত ছাত্রলীগ নেতারা হলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাসিবুল হাসান শান্ত ও সহ-সম্পাদক কাউসার ইসলাম, ছাত্রলীগ কর্মী শামিম শিকদার, জুয়েল ও শুভ।

প্রত্যক্ষদর্শীরা জানান, চারুকলার একটি খাবার দোকান থেকে দুপুরে খাবার শেষে বের হলেই মোটরবাইকে করে বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা আসেন। এরপর তারেক হোসেন শান্ত নামের ওই ছাত্রলীগ নেতাকে কাঠের চেলা দিয়ে মারধর করা হয়। পরে মারধরকারীরা বাইকে করে ঘটনাস্থল থেকে চলে যায়। মারধরের শিকার শান্তকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে মারধরের শিকার তারেক আহমেদ খান শান্ত দাবি করেন, ভর্তি জালিয়াতি নিয়ে হাসিবুল হাসান শান্ত, কাউসার আমাকে ফাঁসানোর চেষ্টা করে। পরে একটি অডিও ফাঁস হয়। এনিয়ে আমি সাংবাদিকদের কাছে শান্ত ও কাউসারের নাম প্রকাশ করি। এ ঘটনার জেরে দুপুরের খাবার গ্রহণের শেষে চারুকলায় অতর্কিত হামলা চালায় শান্ত, কাউসার, শামীম, শুভ, জুয়েলসহ আরও ১০-১৫ জন। আমাকে কাঠের চেলা দিয়ে মারধর করে তারা।

রাবি মেডিকেল সেন্টারের অর্থোপোডিক্স বিভাগের ডাক্তার এসএম আসজাদ হাসান আশরাফ ক্যাম্পাসলাইভকে জানান, তারেক পায়ের গোস্ত থেতলে গেছে। বাকি সব স্বাভাবিক আছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রামেকে পাঠানো হয়েছে।

হাসিবুল হাসান শান্ত মারধরের বিষয়টি অভিযোগ অস্বীকার করে ক্যাম্পাসলাইভকে বলেন, সাংবাদিকদের কাছে একটি ব্রিফ নিয়ে তার কাছে জানতে চাইছিলাম কেন আমাদের নাম বললেন? এ ঘটনায় হাতাহাতি হয়। কোন মারধরের ঘটনা ঘটেনি।

এর আগে গত ১৩ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতির চুক্তি নিয়ে সাংবাদিকদের হাতে আসে একটি অডিও। সাংবাদিকদের অনুসন্ধানে প্রমাণিত হয় মারধরের শিকার তারেক আহমেদ খান শান্ত সেই অডিওর সাথে জড়িত। এর পর জানতে চাইলে তারেক আহমেদ খান শান্ত ওই দুই ছাত্রলীগ নেতা তাকে ফাঁসানোর চেষ্টা করেছে বলে দাবি করেন। সেই ঘটনার জেরে এই ছাত্রলীগ নেতাকে মারধর করা হলো।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।


ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ