Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে জমকালো আয়োজনে র‌্যাগ-ডে

প্রকাশিত: ২৯ অক্টোবার ২০১৮, ০০:১৩

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ষষ্ঠ তম ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে শিক্ষা সমাপনী র‌্যাগ-ডে উদযাপন অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের জমকালো আয়োজনের মধ্য দিয়ে ২ দিনব্যপি র‌্যাগ-ডে উদযাপন করেন তারা।

র‌্যাগ-ডে উদযাপন উপলক্ষে দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে ‘স্নাতক’ বিদায়ী এ ব্যাচটির শিক্ষার্থীরা এ আয়োজন করেন। সকাল থেকে ক্যাম্পাস যেন ভরে উঠছিল লাল আর গোলাপী রংয়ের মহোৎসবে। ছাত্র, ছাত্রীরা সাদা টি-শার্ট রাঙিয়ে দিয়েছিল ক্যাম্পাস।

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে লক্ষ করলে দেখা যায়, এ সময় হৈ হুল্লোড়ে মেতে ওঠেন বিদায়ী শিক্ষার্থীরা। নানা রঙে রঙিয়ে তাদের দেখে চেনার কোনো উপায় ছিল না। লাল, নীল, সবুজ, হলুদ আবীরের রঙে রাঙিয়ে দেন একে অন্যকে। প্রিয়জনদের রঙ্গিন কলমের নানান লেখায় ভরে গেছে সাদা টি-শার্টগুলি।

বিশ্ববিদ্যালয়ের শেষ দিনটিকে মনের মণিকোঠায় আগলে ধরে রাখতে রং মেখে স্মরণীয় করে রাখেন। শিক্ষাজীবনের শেষ সময়টাকে স্মৃতিময় করে রাখতে ক্যামেরা আর মুঠোফোনে চলতে থাকে ফটোসেশন আর সেলফির মাতামাতি। তাদের অনেকেই পেছনে ফেলে আসা চারটি বছরকে স্মরণ করে স্মৃতির পাতা তুলে ধরেন সবার মাঝে।

এ সময় উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. এম রোস্তম আলী, প্রো-ভিসি প্রফেসর ড. মো আনোয়ারুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড.মো: আনোয়ার খসরু পারভেজ এবং বিভাগের শিক্ষকরা।

জানা গেছে, র‌্যাগ ডে উপলক্ষে রবিবার বেলা ৩টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে ষষ্ঠ তম ব্যাচের উদ্যোগে নাচ, গান, কৌতুকসহ বিভিন্ন আয়োজন করা হয় সাংস্কৃতি অনুষ্ঠানে। আগামীকাল সোমবার বিভিন্ন ব্যান্ড (Ashes,Bay of bengal, distune,kabbo) এর জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হবে এই বর্ণিল অনুষ্ঠান ।

 

 

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ