Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবির ভর্তি পরীক্ষায় সতর্কবার্তা প্রশাসনের

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০১৮, ০৬:১৭

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অভিভাবকদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতরের প্রশাসক প্রফেসর ড. প্রভাষ কুমার কর্মকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২২ ও ২৩ অক্টোবর অনুষ্ঠিতব্য প্রথমবর্ষ ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষাকক্ষ ও ক্যাম্পাসে বিশেষ নিরাপত্তার আওতায় থাকবে। পরীক্ষা সংক্রান্ত যে কোনো ধরনের সংঘটিত অপরাধ কঠোর হস্তে দমনে সার্বক্ষণিক মোবাইল কোর্ট পরিচালিত হবে।

পরীক্ষাকক্ষে শৃঙ্খলা ভঙ্গ, জালিয়াতি/প্রতারকচক্রসহ যে কোনো অনিয়মের সন্ধান পেলে দ্রুত ০১৭১১৫৭৪৮৬৩ প্রক্টর, রাবি, ০১৭১৩৩৭৩৩১৩ ওসি, মতিহার থানার ফোন নম্বরে যোগাযোগের পরামর্শ দেয়া হয়েছে।

এছাড়া ভর্তিকৃত যে কোনো ছাত্রছাত্রীর বিরুদ্ধে কোনো ধরনের অপরাধের অভিযোগ পাওয়া গেলে প্রমাণসাপেক্ষে তার ভর্তি তাৎক্ষণিকভাবে বাতিল করা হবে। এ ব্যাপারে ভর্তিচ্ছু ছাত্রছাত্রী এবং তাদের অভিভাবকদের সর্বদা সতর্ক থাকার জন্য বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়েছে।

 


ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ