Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অপহরণের পর প্রেমে নাখোশ ছাত্রীর উরুতে ছুরিকাঘাত!

প্রকাশিত: ২ সেপ্টেম্বার ২০১৮, ০২:৪৫

বগুড়া লাইভ: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় শহর যুবলীগ সভাপতি মাহফুজুল আলম জয়ের ছেলে কাওসার অভির বিরুদ্ধে এক কলেজছাত্রীকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে। তাকে অপহরণের পর প্রেমের প্রস্তাব দেয়া হয়।

প্রেমের প্রস্তাবে রাজি না হলে ওই ছাত্রীকে হাত ও উরুতে ছুরিকাঘাত করে তাড়িয়ে দেয়া হয়। বৃহস্পতিবার বিকালে শহরের কাটনারপাড়া এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। আহত কলেজছাত্রী বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হয়।

তবে অভিভাবকরা প্রভাবশালীদের ভয়ে গোপনে হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে গেছেন। শনিবার বিকালে ছাত্রীর বাবা সদর থানায় অভি ও তার অজ্ঞাত তিন সহযোগীর বিরুদ্ধে মামলা দিয়েছেন। এ ব্যাপারে বগুড়া শহর যুবলীগ সভাপতি মাহফুজুল আলম জয় ও তার ছেলে কাওসার অভির বক্তব্য পাওয়া যায়নি।

সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, মামলা রেকর্ড হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

অভিযোগে জানা গেছে, বগুড়া শহরতলির পালশা বিদ্যুৎনগর এলাকার ওই মেয়ে বগুড়া সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজে উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী। লেখাপড়ার পাশাপাশি তিনি শহরে বিউটিশিয়ানের কাজ করেন। কলেজে যাতায়াতের পথে বখাটে কাওসার অভি তাকে উত্ত্যক্ত করে আসছিল।

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অভি তার ওপর ক্ষিপ্ত হয়। বৃহস্পতিবার বিকালে সাড়ে ৪টার দিকে বাদুড়তলার পার্লার থেকে ছাত্রীকে অপহরণ করে কাটনারপাড়া এলাকায় একটি বাড়িতে আনা হয়। আবারো প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় অভি মেয়েটির উরু ও হাতে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে হুমকি দিয়ে ওই বাড়ি থেকে বের করে দেয়া হয়।

 

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ