Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রুয়েটে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ২ সেপ্টেম্বার ২০১৮, ০০:৩২

রুয়েট লাইভ: বর্ণাঢ্য আয়োজনে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টায় আনন্দ-উচ্ছ্বাসে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং ফেস্টুন ও পায়রা উড়ানোর মধ্যে দিয়ে অনুষ্ঠান হয়।

দিবসটিতে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ। এরপর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এবং মহান মুক্তিযুদ্ধে শাহাদৎ বরণকারী এ প্রতিষ্ঠানের ছাত্রদের কবরে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

সকাল ১০টায় রুয়েট ক্যাম্পাস থেকে বের হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। ভিসি প্রফেসর ড. রফিকুল ইসলাম শেখের নেতৃত্বে শোভাযাত্রাটি রুয়েট ক্যাম্পাস ও রাজশাহী-ঢাকা সড়ক প্রদক্ষিণ করে। এরপর প্রশাসনিক ভবন চত্বরে ভিসির নেতৃত্বে বিশাল কেক কেটে রুয়েট দিবস উদযাপন করা হয়। এর পরেই অনুষ্ঠিত হয় বৃক্ষরোপণ কর্মসূচি, যা উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভা শুরু হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভিসি প্রফেসর ড. রফিকুল ইসলাম শেখ। বিশ্ববিদ্যালয় দিবসের প্রতিটি অনুষ্ঠানে রুয়েটের বিভিন্ন বিভাগে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা স্বত:স্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন।

 

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ