Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবি ছাত্রলীগ নেতার সাথে রুয়েট ছাত্রলীগ কর্মীর মারামারি

প্রকাশিত: ২৯ আগষ্ট ২০১৮, ২১:০৬

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাবি শাখা ছাত্রলীগের সাথে রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ছাত্রলীগ কর্মীর সাথে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনা আহত বিশ্ববিদ্যালয় ভর্তিইচ্ছু পরীক্ষার্থী আবরার নিলয়কে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সন্ধ্যার পরে এ ঘটনা ঘটে।

মারামারির সাথে জড়িত রুয়েট শাখা ছাত্রলীগের সদস্য এবং সিভিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষ শিক্ষার্থী ফাহাদ মোস্তফা বলেন, রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী লিংকন মোটরসাইকেলে যাওয়ার সময় ইবলিসের মাঠে দুই জন মেয়েকে টিস করে। আমরা তার প্রতিবাদ করলে বাড়ি ফিরার সময় কাজলা গেটে যাওয়ার রাস্তায় প্যারিস রোডে আমাদের দুই জনকে ব্যাপক মারধর করে।

তবে রুয়েট শাখা ছাত্রলীগের সদস্য ফাহাদ মোস্তফার বক্তব্যকে অস্বীকার করে রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী লিংকন জানান, আমরা বাইকে করে প্যারিস রোড হয়ে পশ্চিম পাড়ার রাস্তা দিয়ে যাচ্ছিলাম। হঠাৎ দেখি মমতাজ উদ্দিন কলা ভবনের পেছনে চায়ের দোকানের পাশে দুই জন বহিরাগত ছেলে দুই জন মেয়ের সাথে উল্টা-পাল্টা কাজ করছিল।

পরে গার্ড এবং পুলিশকে ডেকে তাদেরকে ধরিয়ে দেই। এরপর আমরা গাড়িতে করে কাজলা গেট দিয়ে আসছিলাম এসময় আমাদের দেখে খারাব ভাষায় গালিগালাজ করে এবং আমার পরিচয় দেয়ার পরেও সে আমাকে তুই সম্বোধন করে কথা বলে। কথা কাটাকাটির এক পর্যায়ে কিছুটা হাতাহাতি হয়। পরে সবাই বসে এর মিমাংসা করা হয়েছে।

 

 

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ