Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে আমেরিকান সোসাইটির যাত্রা

প্রকাশিত: ১২ আগষ্ট ২০১৮, ২০:০৫

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অনুপ্রাণবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের গবেষণা কার্যক্রম পরিচালনাসহ শিক্ষার অগ্রগতির লক্ষে আমেরিকান সোসাইটি ফর মাইক্রোবায়োলজির শাখার যাত্রা শুরু হয়েছে। বিদেশি গবেষণার সঙ্গে তাল মিলিয়ে শাখাটি চালু করা হয়।

আমরেকিান সোসাইটি ফর মাইক্রোবায়োলজি ইন্টারন্যাশনাল স্টুডেন্ট চ্যাপ্টার অফ ইউনিভার্সিটি অফ রাজশাহী (এএসএম-আরইউ) নামের সংগঠনটির সভাপতি হয়েছেন প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান জয়োন ও সাধারণ সম্পাদক হয়েছেন শরীফ নাসিবুর রহমান।

১৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রুবাইয়া রফিক, কোষাধ্যক্ষ কায়েস রানা, জনসংযোগ বিষয়ক সম্পাদক রামিম হাসান, সাংগঠনিক সম্পাদক মিকাইল হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক ফাহমুল ইসলাম, সৌমিত্র সাহা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইশরাত জাহান, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমাইরা মেহজাবিন, ইভেন ম্যানেজমেন্ট বিষয়ক সম্পাদক কাজী সোহা, প্রমোশন অ্যান্ড পাবলিসিটি বিষয়ক সম্পাদক তৌকির আহমেদ প্রমুখ।

এর আগে সকালে সংগঠনটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় প্রো-ভিসি প্রফেসর ড. আনন্দ কুমার সাহা,বিশেষ অতিথি ছিলেন ইমারিটাস প্রফেসর অরুন কুমার বসাক ও বিজ্ঞান অনুষদরে ডিন ড. খললিুর রহমান।

এছাড়া বক্তব্য দেন প্রাণ রসায়ন ও অনু প্রাণবিজ্ঞান বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ইমতিয়াজ হাসান এবং প্রাণিবিজ্ঞিান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. ফজলুল হক। বিশ্ববিদ্যালয় ডিনস কমপ্লেক্সে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় কর্তৃপক্ষ।

 


ঢাকা, ১২ অাগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ