Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগে রাবি শিক্ষার্থী গ্রেফতার

প্রকাশিত: ৮ আগষ্ট ২০১৮, ০৪:০৯

রাবি লাইভ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি ও অাপত্তিকর মন্তব্য করার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়েরকৃত এক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতার মাহাবুব আলম রাবির ভূ-তত্ব ও খনিবিদ্যা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। গতকাল সোমবার রাত ১০টায় রাজশাহীর পবা উপজেলার পারিলা ইউনিয়নের কাঁঠালপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, প্রধানমন্ত্রী নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ এনে পারিলা ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি মিনারুল ইসলাম মঙ্গলবার রাতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মাহাবুবের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর এদিন রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মাহবুব তার নিজ ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ধর্ষণ’ করার বিষয়ে মন্তব্য করেন। তবে, এই প্রতিবেদক গ্রেফতার শিক্ষার্থীর ফেসবুক আইডিতে এমন কোন মন্তব্য খুঁজে পাননি।


ঢাকা, ০৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ