Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান স্থগিত

প্রকাশিত: ১৩ জুলাই ২০১৮, ২২:২০

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মেধাবী শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপরেজিস্ট্রার এএইচএম আসলাম হোসাইন ক্যাম্পাসলাইভকে এ তথ্য নিশ্চিত করেছেন। আগামী ২৬ জুলাই এ অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

জানা গেছে, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত সমস্যার কারণে উপস্থিত থাকতে পারবেন না এই অযুহাতে স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। পরবর্তীতে অনুষ্ঠানের তারিখ জানিয়ে দেওয়া হবে বলে জানান বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, স্নাতক পর্যায়ে ২০১৫ ও ২০১৬ সালে এবং স্নাতকোত্তর পর্যায়ে ২০১৪ ও ২০১৫ সালে বিশ্ববিদ্যালয়ের আটটি অনুষদের মেধাতালিকায় প্রথম স্থান অধিকারী ৩২ জন কৃতী শিক্ষার্থীকে অগ্রণী ব্যাংকের অর্থায়নে স্বর্ণপদক দেওয়া হবে।

এ ছাড়া চিকিৎসা অনুষদে ২০১৬ ও ২০১৭ সালে প্রথম স্থান অধিকারী দুই শিক্ষার্থীকে ড. একেখান স্বর্ণপদক এবং দর্শন বিভাগে স্নাতকোত্তর পর্যায়ে ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালে প্রথম স্থান অধিকারী তিনজনকে ড. মমতাজ উদ্দিন স্বর্ণপদক প্রদান করার কথা ছিল ওই অনুষ্ঠানে।

উক্ত স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এম আব্দুস সোবহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং বিশেষ অতিথি হিসেবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর হারুন-অর-রশিদ ও অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত উপস্থিত থাকার সম্মতি জানিয়েছিলেন।

 


ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ