Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবির মার্কেটিং বিভাগের ৩৭ বছরপূর্তি

প্রকাশিত: ২ জুলাই ২০১৮, ০৩:৪৪

রাবি লাইভ: ‘ক্রেতাকে অগ্রাধিকার দিন, ক্রেতাকেই অগ্রগণ্য করুন’ এই প্রতিপাদ্যেকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মার্কেটিং বিভাগের ৩৭ বর্ষপূর্তি এবং বাংলাদেশ মার্কেটিং দিবস পালিত হয়েছে।

সারাদেশে পালিত হওয়া এই দিকসটি ক্যাম্পাসে পালনের উদ্যোগ নেয় বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ। দিবসটি উপলক্ষে রবিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিভাগের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যেদিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, মার্কেটিং এর বড় কাজ হলো পণ্য ভোক্তার কাছে পৌঁছানো। কিন্তু মধ্যসত্ব ভোগী কিছু অসাধু ব্যবসায়ীদের ফলে ভোক্তারা হয়রানি, ক্ষতি ও নানা ভাবে বঞ্চিত হচ্ছেন।

আর তাই ভোক্তাদের জন্য নীতিগত পলিসির মাধ্যমে কল্যাণকর উদ্যোগ গ্রহণ করা নাগরিক দাবি। আমাদের লক্ষ্য ভোক্তাসেবা নিশ্চিতের মাধ্যমেই জাতীয় অর্থনৈতিক উন্নয়ন। সমাবেশ শেষে বিশ্ববিদ্যালয় ডিন কমপ্লেক্সে বিভাগের ৩৭ তম বষপূর্তি উপলক্ষ্যে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।

মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. একেএম গোলাম রব্বানী মন্ডল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। বিভাগের প্রফেসর ড. শাহ আজম শান্তনুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ট্রেজারার প্রফেসর ড. একেএম মোস্তাফিজুর রহমান আল- আরিফ, ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন অধ্যাপক ড. হুমায়ুন কবীর, শিক্ষক
সমিতির সভাপতি আমজাদ হোসেন, বিভাগের প্রফেসর এসএম কবীর, ড. সঞ্জীব কুমার সাহা প্রমুখ।

 

ঢাকা, ১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ