Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হলে যাওয়ার পথে প্রাণ গেল শিক্ষিকার

প্রকাশিত: ১ জুলাই ২০১৮, ০৪:৫৭

জয়পুরহাট লাইভ: বাড়ি থেকে হলের উদ্দেশ্যে যাচ্ছিছলেন শিক্ষিকা জাকিয়া সুলতানা। পথেই সবকিছু শেষ হয়ে গেছে তার। দ্রুতগামী বাসের চাকায় পিষ্ট হয়েছেন তিনি। মাত্র ২৩ বছর বয়সে সহকর্মী ও প্রিয় শিক্ষার্থীরে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন তিনি।

এনিয়ে শোকের ছায়া বিরাজ করছে। জয়পুরহাটে বেসরকারি পলিটেকনিক ইন্সটিটিউট সাইবার টেকের শিক্ষিকা ছিলেন জাকিয়া। শুক্রবার রাতে জয়পুরহাট শহরতলির মঙ্গলবাড়ি সড়কের পিডিবি ও খন্জনপুর উচ্চ বিদ্যালয়ের ফুটবল মাঠের মাঝামাঝি স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত জাকিয়া সুলতানা নওগাঁ জেলার বদলগাছি উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধ বিহারের নিকটবর্তী গোপালপুর (গোবরচাঁপা) গ্রামের ডলার হোসেনের মেয়ে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করতে পারেনি। নিহত জাকিয়া সুলতানা জয়পুরহাট শহরের হাজী বদর উদ্দিন সড়কের বকুল আবাসিক ছাত্রাবাসে (হলে) থেকে জামালগঞ্জ সড়কের বিহারীপাড়া সংলগ্ন বেসরকারি পলিটেকনিক ইন্সটিটিউট- ‘সাইবার টেক’ এ শিক্ষকতা করতেন। ময়না তদন্তের জন্য শুক্রবার রাতেই তার লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতার মর্গে পাঠানো হয়।

জয়পুরহাট থানার ওসি (তদন্ত) মো: মমিনুল হক জানান, জাকিয়া সুলতানা তার নিজ গ্রাম নওগাঁ জেলার বদলগাছি উপজেলার গোপালপুর (গোবরচাঁপা) গ্রামের বাড়ি থেকে ব্য্টাারিচালিত অটো রিকশাযোগে জয়পুরহাটের হাজী বদর উদ্দিন সড়কের বকুল আবাসিক ছাত্রাবাসে যাচ্ছিলেন।

এসময় বাসের ধাক্কায় তিনি অটোরিকশা থেকে পড়ে যান। ওই বাসটির একটি চাকা তার ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

 

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ