Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রীকে ধর্ষণের পর ঝুলিয়ে রাখা হলো লাশ!

প্রকাশিত: ২৭ জুন ২০১৮, ০০:১৪

সিরাজগঞ্জ লাইভ: ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার ভোরে উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়ার নিজ বাসভবনের একটি কক্ষ থেকে ওই ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্বর্ণা তার মায়ের সঙ্গে ঝিকিড়া মহল্লার বাসভবনের তিন তলায় বসবাস করত। সে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা হায়দার আলীর মেয়ে। স্বর্ণার লাশ উদ্ধারের পর তার শরীরের বিভিন্ন আলামত দেখে পুলিশ নিশ্চিত হয়েছে, তাকে ধর্ষণের পর হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। স্বর্ণা স্থানীয় মোমেনা আলী বিজ্ঞান স্কুলের ৭ম শ্রেণির অনিয়মিত ছাত্রী।

স্বর্নার মা সুবর্ণা জানান, সোমবার রাতে মা মেয়ে একই সঙ্গে বাসার তিনতলায় একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। তখন ওই বাসায় মা-মেয়ে ছাড়া আর কেউ ছিল না। ভোরে ঘুম ভেঙে গেলে মেয়েকে বিছানায় না দেখে বাসার বিভিন্ন কক্ষে খোজাখুঁজির পর একটি কক্ষে তার মেয়েকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পুলিশ সকালে ওই লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কউসিক আহমেদ জানান, নিহত স্বর্ণার শরীরে যে সব আলামত দেখা গেছে তাতে নিশ্চিত তাকে ধর্ষণের পর হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। তবে বিষয়টি রহস্যজনক বলেও তিনি উলে­খ করেন।

 

ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ