Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বন্ধুদের সঙ্গে বাজি ধরে পদ্মায় ডুবলো ছাত্র!

প্রকাশিত: ২০ জুন ২০১৮, ০৩:৪১

পাবনা লাইভ: বন্ধুদের সঙ্গে বাজি ধরে পদ্মা নদী সাঁতরে পার হতে চেয়েছিলেন সদ্য এসএসসি পাশ করা এক ছাত্র। কিন্তু ভরা বর্ষায় পদ্মা পারি দেয়া তার পক্ষে সম্ভব হয়নি। পানিতে তলিয়ে মৃত্যু হয়েছে তার।

সাঁতারের সময় নিখোঁজ ওই ছাত্রের লাশ ৫ ঘন্টা পর মঙ্গলবার রাত ৮টায় উদ্ধার করা সম্ভব হয়েছে। নিহত ওই ছাত্রের নাম শাকিল হোসেন। সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রানা সরদার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে পাবনার ঈশ্বরদীতে বন্ধুদের সঙ্গে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে বন্ধুদের সঙ্গে বাজি ধরেন শাকিল হোসেন। সাঁতারের একপর্যায়ে তিনি নিখোঁজ হন। দীর্ঘ পাঁচ ঘন্টা পর তার লাশ উদ্ধার করা সম্ভব হয়।

শাকিল ঈশ্বরদী পৌর এলাকার ৩নং ওয়ার্ডের সাড়া গোপালপুর মৌলভীপাড়া গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে। সাঁড়া গোপালপুর উচ্চ বিদ্যালয় থেকে তিনি ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় মানবিক বিভাগে পাস করেছেন।

সাঁড়া ঝাউদিয়া গ্রামের ফিরোজ হোসেন জানান, পদ্মা নদীতে ৪ বন্ধু মিলে মঙ্গলবার দুপুরে গোসল করতে যায়। নদীতে পানি কম থাকায় চর জেগে উঠার কারণে বন্ধুদের সাে নদী সাঁতরে নদী পার হওয়ার বাজি ধরে তারা। বাকি বন্ধুরা সাঁতরে পার হয়ে গেলেও শাকিল পদ্মা নদীর পানিতে তলিয়ে যায়।

 

 

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ