Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে গার্লফ্রেন্ডকে যৌন হয়রানি, প্রতিবাদ করায় ছুরিকাঘাত

প্রকাশিত: ১৭ মে ২০১৮, ১৫:৫৩

রাবি লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গার্লফ্রেন্ডকে যৌন হয়রানির প্রতিবাদ করায় এক ছাত্রকে ছুরিকাঘাত করেছে ছাত্রলীগ কর্মীরা। এঘটনায় আহত সাইফুল ইসলাম হৃদয় নামের ওই ছাত্রকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগকর্মী হামজাকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বিজ্ঞান ভবনের সামনে এ ঘটনা ঘটে। ছুরিকাহত সাইফুল ইসলাম হৃদয় বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে মাস্টার্স শেষ করেছেন। তার বাড়ি খুলনায়। আটক ছাত্রলীগকর্মী হামজা গণিত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। হামজা রাবি ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেনের অনুসারী বলে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী নিশ্চিত করেছে।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় ছুরিকাহত সাইফুল ইসলাম তৃতীয় বিজ্ঞান ভবনের সামনে গার্লফ্রেন্ড নিয়ে বসেছিলেন। এসময় ছাত্রলীগকর্মী হামজা ও তার দুই সহযোগী সাইফুলের গার্লফ্রেন্ডকে উত্যক্ত করে। সাইফুল এর প্রতিবাদ করলে তাদের মধ্যে কথাকাটাকাটি হয় এবং তারা চলে যায়। এর আধা ঘণ্টা পর সাইফুল তার গার্লফ্রেন্ডকে রোকেয়া হলে পৌঁছে দিয়ে ফেরার পথে হামজা ও তার সহযোগীরা পথরোধ করে।

কথাকাটাকাটির একপর্যায়ে হামজা ও তার সহযোগীরা সাইফুলের পেটে ছুরিকাঘাত করে। এসময় আশেপাশে থাকা কয়েকজন শিক্ষার্থী এগিয়ে গেলে তারা পালিয়ে যেতে চেষ্টা করলেও শিক্ষার্থীরা হামজাকে ধরে ফেলে। এরপর তাকে মারধরও করা হয়। খবর পেয়ে অভিযুক্ত হামজাকে আটক এবং সাইফুল ইসলামকে উদ্ধার করে রামেক হাসপাতালের অপারেশন থিয়েটারে নেয় পুলিশ।

মতিহার থানার ওসি (তদন্ত) মাহবুব আলম এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আটক হামজার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ