Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পরীক্ষার শেষদিনে ছাত্রকে হকিস্টিক দিয়ে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১২ মে ২০১৮, ০৭:২৮

জয়পুরহাট লাইভ : মোটরসাইকেল না দেয়ায় জয়পুরহাটে এইচএসসি পরীক্ষার্থীকে প্রকাশ্যে হকিস্টিক দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ফজলে রাব্বী জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রোয়ার গ্রামের মালয়েশিয়াপ্রবাসী সেলিম রেজার ছেলে। তিনি জয়পুরহাট শহীদ জিয়া কলেজে বিজ্ঞান বিভাগ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী দিয়েছেন। পরীক্ষার শেষদিনেই তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হামলাকারী রেজা ও তার সহযোগীকে আসামি করে শুক্রবার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বিহারীপাড়া (সওদাগর) সংলগ্ন বঙ্গবন্ধু সড়কে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, ছেলে ফজলে রাব্বী যাতে সুন্দর ও ভালো পরিবেশে থেকে লেখাপড়া করে ভালো মানুষ হতে পারে- এ জন্য জয়পুরহাট শহরের জামালগঞ্জ সড়কের বিহারীপাড়া মহল্লায় বাসা ভাড়া নেয় তার পরিবার। মা লিপি আরাকে নিয়ে ওই ভাড়ার বাসায় থেকে জয়পুরহাট শহীদ জিয়া কলেজে লেখাপড়া করত রাব্বী। ভালো করে লেখাপড়া করার জন্য বাবা তার ছেলের সব চাওয়া-পাওয়া পূরণ করতেন। তাই ছেলের শখ পূরণ করতে তাকে প্রায় আড়াই লাখ টাকা মূল্যের একটি মোটরসাইকেল কিনে দেন। ওই মোটরসাইকেলের জন্যই তাকে প্রাণ দিতে হয়েছে।

রাব্বী এবার মঙ্গলবাড়ি কলেজ কেন্দ্র থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন। বৃহস্পতিবার তার পরীক্ষা শেষ হয়। ভর্তি পরীক্ষার কোচিং করতে রাত ১১টার নৈশকোচে তার ঢাকায় যাওয়ার কথা ছিল। সে অনুযায়ী রাব্বী প্রস্তুতি নিচ্ছিলেন। ঢাকাগামী নৈশকোচের টিকিটও কেনা হয়েছিল। রাত সাড়ে ৮টার দিকে ওই একই মহল্লার যুবক রেজা তাকে মোবাইল ফোনে ডেকে বিহারীপাড়ায় বঙ্গবন্ধু সড়কে নিয়ে যায়।

সেখানে যাওয়ার পর রেজা রাব্বীর কাছ থেকে তার মোটরসাইকেলটি চায়। কিন্তু রাব্বী রাতে ঢাকা চলে যাবে বলে রেজাকে মোটরসাইকেল দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি ও ঝগড়া হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে রেজা ও তার অপর সহযোগী পাশের একটি ওষুধের দোকান থেকে হকিস্টিক এনে রাব্বীকে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার পথে রাব্বীর মৃত্যু হয়।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) মো. মমিনুল হক জানান, ময়নাতদন্তের জন্য রাব্বীর লাশ রাতেই জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে মর্গে পাঠানো হয়। এ ঘটনায় শুক্রবার নিহত ফজলে রাব্বীর মা লিপি আরা বাদী হয়ে রেজাসহ ২ জনকে আসামি করে জয়পুরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ