Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি রুয়েট শিক্ষকদের

প্রকাশিত: ৯ মে ২০১৮, ১২:১০

রাজশাহী লাইভ : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মহান মুক্তিযুদ্ধ ও গণতান্ত্রিক মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক-কর্মকর্তাবৃন্দ বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানিয়েছেন। মঙ্গলবার এক বিবৃতিতে ওই দাবি জানান তারা। বিবৃতিতে রুয়েট শিক্ষক-কর্মকর্তাদের পক্ষ থেকে খালেদা জিয়াকে তার ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শক্রমে সুচিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে অবিলম্বে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে আহ্বান জানানো হয়।

রুয়েট শিক্ষক সমিতির সভাপতি এবং তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের প্রফেসর ড. এসএম আবদুর রাজ্জাক স্বাক্ষরিত এ বিবৃতিটি সংবাদমাধ্যমে পাঠান এসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ দিদার হোসেন।

শিক্ষক-কর্মকর্তাবৃন্দের পক্ষে প্রফেসর ড. এসএম আবদুর রাজ্জাক বলেন, খালেদা জিয়া কারাগারের স্যাঁতস্যাঁতে পরিবেশে খুব অসুস্থ হয়ে পড়েছেন বলে জাতীয় সংবাদপত্রে প্রকাশিত খবর আমাদের নজরে এসেছে। গণতান্ত্রিক আন্দোলনের আপসহীন নেত্রীর অসুস্থতার খবরে আমরা রুয়েটের শিক্ষক-কর্মকর্তারা অত্যন্ত উদ্বিগ্ন। গণতান্ত্রিক পরিবেশ উন্নয়নে এ দেশের জনগণের মতো আমরাও তার সুস্থতা ও বলিষ্ঠ নেতৃত্ব প্রত্যাশা করি।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ