Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডেটিংয়ে জিম্মি, বয়ফ্রেন্ডের সামনেই পরীক্ষার্থীর সর্বনাশ!

প্রকাশিত: ৩ এপ্রিল ২০১৮, ১৮:৩৩

বগুড়া লাইভ : বয়ফ্রেন্ডকে অস্ত্রের মুখে জিম্মি করে তার সামনেই এইচএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ৩ বখাটের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জড়িত ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বগুড়ার শেরপুরে এমন ঘটনা ঘটে। গ্রেফতার হওয়া দুইজন হলেন ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের চর খাদুলী গ্রামের মাসুদ রানার ছেলে সোহাগ হোসেন (২০) ও ভাদাইলহাটা গ্রামের স্কুল শিক্ষক শাজাহান আলীর ছেলে স্বপন মিয়া (২১)।

জানা যায়, ধুনট উপজেলার হাজী ওয়াহেদ-মরিয়ম অনার্স কলেজের এইচএসসি পরীক্ষার্থীর সঙ্গে রংপুর জেলা সদরের খটখটিয়া গ্রামের শামীম আহমদের মুঠোফোনে পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ অবস্থায় গত ২৬ মার্চ শামীম আহম্মেদ তার গার্লফ্রেন্ডের বাড়িতে আসে এবং পাশ্ববর্তী শেরপুর উপজেলার নাকুয়া দাখিল মাদ্রাসার একটি কক্ষে বসে কথা বলছিল।

এ সময় ওই শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলার নাকুয়া গ্রামের আবুল কাশেমের ছেলে আকুল মিয়া, স্বপন ও সোহাগ নামে তিন বখাটে যুবক প্রবেশ করে। এরপর ৩ বখাটে তাদের শিক্ষা প্রতিষ্ঠানের একটি কক্ষে আটকে রেখে বিশ হাজার টাকা চাঁদা দাবি করে।

কিন্তু টাকা দিতে অপারগতা প্রকাশ করে তারা। এতে ক্ষুদ্ধ হয়ে ৩ বখাটে তাদের মারধর করেন। এক পর্যায়ে প্রেমিক শামীমকে অস্ত্রের মুখে জিম্মি করে তার সামনেই গার্লফ্রেন্ডকে ওই তিন বখাটে যুবক পালাক্রমে ধর্ষণ করে।

এদিকে ঘটনার পর থেকে অভিযুক্তদের নানা হুমকি-ধামকির কারণে আইনের আশ্রয় নেয়া হয়নি। সোমবার এপ্রিল থেকে শুরু হওয়ায় এইচএসসি পরীক্ষায় অংশ নিতে গত ১ এপ্রিল বাড়িতে ফিরে মেয়েটি পরিবারের কাছে ঘটনাটি প্রকাশ করে দেয়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষণের শিকার ছাত্রী সোমবার সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার লক্ষীকোলা ডিগ্রী কলেজ কেন্দ্রে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন।

শেরপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ভিকটিম ও বখাটেদের বাড়ি ধুনট থানা এলাকায় হলেও ঘটনাস্থল শেরপুর উপজেলায়। এ কারণে ধুনট থানা পুলিশের সহযোগীতায় ২ বখাটেকে রোববার সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে। আজ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভিকটিমের শারীরিক পরীক্ষা সম্পন্ন করা হবে বলে ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ