Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ক্লাস মহিলা কলেজে, শুরু ১৭ এপ্রিল

প্রকাশিত: ২ এপ্রিল ২০১৮, ০৮:৪৩

সিরাজগঞ্জ লাইভ : শাহজাদপুরে অবস্থিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু হতে যাচ্ছে ১৭ এপ্রিল থেকে। ইতিমধ্যে ওই বিশ্ববিদ্যালয়ে ভর্তি শুরু হয়েছে রোববার থেকে। শাহজাদপুর উপজেলাবাসির স্বপ্নের এ বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু হবে পৌর সদরের বিসিক বাসস্ট্যান্ডে অবস্থিত শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের নব নির্মিত ৪ তলা ভবনে। সে অনুযায়ী এ ভবনটিকে প্রস্তুতও করা হয়েছে। ছোটখাট কাজ ছাড়া প্রায় সব আয়োজন সম্পন্ন হয়েছে।

ইতিমধ্যেই ওই ভবনের তৃতীয় তলায় রেজিষ্টার সোহরাব হোসেনের উপস্থিতিতে রোববার সকাল থেকে শিক্ষার্থী ভর্তি শুরু হয়েছে। এ কার্যক্রম চলবে ৫ এপ্রিল পর্যন্ত। কলা অনুষদের তিনটি বিষয়ে মোট ১১৪ জন শিক্ষার্থী ভর্তি করা হবে। ক্লাস শুরুর জন্যে ইতিমধ্যেই তিনটি বিষয়ে ৩ জন করে মোট ৯ জন শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে। রবীন্দ্র অধ্যায়ন, সাংস্কৃতিক ঐতিহ্য ও বাংলাদেশ অধ্যায় এ দুটি বিষয়ের ক্লাস এ কলেজে নেয়া হবে। আর অর্থনীতি বিষয়ের ক্লাস পার্শ্ববর্তী মওলানা সাইফ উদ্দিন এহিয়া ডিগ্রি কলেজে নেয়া হবে।

জানা গেছে, রোববার পর্যন্ত অর্থনীতি বিষয়ে ৬ জন, সাংস্কৃতিক ঐতিহ্য ও বাংলাদেশ বিষয়ে ৪ জন এবং রবীন্দ্র অধ্যায়ন বিষয়ে ৫ জন মোট ১৫ জন শিক্ষার্থী ভর্তি হয়েছেন। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার সোরহাব হোসেন এ সব বিষয় নিশ্চিত করেছেন।

ঢাকা, ০২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ