Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘তোমার অনেক টাকা নষ্ট করেছি, মাফ করে দিও’

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৮, ০৮:১১

সিরাজগঞ্জ লাইভ : বেলকুচিতে ফাহিম আহাম্মেদ নামে এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। তার লাশের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। বাবার সঙ্গে অভিমান করে তিনি ওই সুইসাইড নোট লিখেছেন। ধারণা করা হচ্ছে ওই কলেজ ছাত্র গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। ফাহিম পৌর এলাকার মুকুন্দগাঁতী গ্রামের তাঁত ব্যবসায়ী হাজী ফজল প্রামাণিকের ছেলে ও বেলকুচি ডিগ্রি কলেজের ছাত্র।

ওই ছাত্রের লাশের পাশে পাওয়া সুইসাইড নোটে লেখা রয়েছে ‘বাবা আমি তোমার খারাপ ছেলে না। রাগ একটু কমাও, সবার কথা ভাব, আর মনের কথা বোঝার চেষ্টা করো। আমি আর তোমার কোন ক্ষতি করবো না, প্রমিজ; তোমার অনেক টাকা নষ্ট করেছি মাফ করে দিও’।

বেলকুচি থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, বৃহস্পতিবার সকালের দিকে ফাহিম বাবার চেকে নকল সই করে ব্যাংক থেকে ১লাখ টাকা তুলতে য়ান। এসময় বিষয়টি টের পেয়ে ব্যাংক কর্মকর্তা তার বাবাকে জানান। পরে এনিয়ে বাবা ওই কলেজ ছাত্রকে লমন্দ করেন। পরে দুপুরের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যান ফাহিম। তার কোন সাড়ামব্দ না পেয়ে সন্দেহ হলে রাত ১০টার দিকে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তার ঝুলন্ত লাশ দেখতে পান স্বজনরা। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এসময় নিহতের হাতে তার বাবাকে উদ্দেশ্য করে লেখা একটি সুইসাইড নোট পাওয়া যায়।

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ