Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অফিসকক্ষে ছাত্রী ও শিক্ষিকাকে ধর্ষণচেষ্টা : প্রধান শিক্ষক বরখাস্ত

প্রকাশিত: ১৬ মার্চ ২০১৮, ১৮:৪৮

রাজশাহী লাইভ : অফিসকক্ষে তিনি একাধিক ছাত্রী ও শিক্ষিকাকে ধর্ষণের চেষ্টা করেছেন। প্রতিবাদ করলেই তাদের নানাভাবে হয়রানিও করেছেন তিনি। রাজশাহীর আলোচিত ক্ষমতাধর ওই অধ্যক্ষ জহুরুল আলম রিপনকে অবশেষে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ১৩ মার্চ অনুষ্ঠিত প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হলেও বৃহস্পতিবার বিষয়টি প্রকাশ করা হয়।

অপহরণ ও ধর্ষণ চেষ্টার নগরীর উপকণ্ঠ কাপাসিয়া এলাকার মহানগর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের অধ্যক্ষ জহুরুল আলম রিপনের বিরুদ্ধে ৮ মার্চ নগরীর কাটাখালী থানায় তার বিরুদ্ধে মামলাও হয়েছে। তিনি বর্তমানে কারাগারে রয়েছেন।

জানা গেছে, প্রতিষ্ঠানের এসএসসি পরীক্ষায় অংশ নেয়া এক ছাত্রীর মামলায় ৮ মার্চ জেলার পবা উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। আত্মগোপনে থেকে ওই দিন তিনি পরিচালনা কমিটির সভায় অংশ নিতে গিয়েছিলেন।

পরে ওই সভা স্থগিত করেন সভাপতির দায়িত্বে থাকা পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির। পরদিন নারী ও শিশু নির্যাতন দমন আইনের ওই মামলায় অধ্যক্ষকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। বর্তমানে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে রয়েছেন জহুরুল আলম রিপন।

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারি নিজ অফিস কক্ষে অধ্যক্ষের বিরুদ্ধে এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ ওঠে। ৮ ফেব্রুয়ারি ওই ছাত্রীসহ আরও দুই ছাত্রী এবং এক শিক্ষিকা অধ্যক্ষের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ করেন।

ঢাকা, ১৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ