Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবি ছাত্রলীগের অনুষদ ও বিভাগ কমিটি ঘোষণা

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী ২০১৮, ০৩:৩৬

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রথম বারের মত অনুষদ ও অনুষদের অর্ন্তভূক্ত বিভাগে কমিটি ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

রোববার বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

ছাত্রলীগ সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয় আইন অনুষদের সভাপতি সুলতান মাহমুদ, সম্পদক মো: মিনহাজুল ইসলাম, কলা অনুষদের সভাপতি ইয়াছিন আল মামুন, সাধারণ সম্পাদক মো: হাসান আলী।

সমাজবিজ্ঞান অনুষদের সভাপতি মজিবুল্লাহ রাফি, সম্পাদক শফিউর রহমান রাথিক, ব্যবসায় শিক্ষা অনুষদের সভাপতি মহিদুল ইসলাম শান্ত, সম্পাদক মনজুরুল আলম ইমন ও প্রকৌশল অনুষদের সভাপতি নাজমুল হক মিথুন, সম্পাদক মো: খাইরুল কবির।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু ক্যাম্পাসলাইভকে বলেন, ‘বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগকে গতিশীল করার উদ্দেশ্যে প্রতিটি অনুষদ ও বিভাগে কমিটি ঘোষণা করা হয়েছে।

বিগত সময়ে দেখেছি দীর্ঘ দিন যাবৎ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত থাকার পরও তাদের মূল্যায়ণ করা হয়না। এর আগে কখনো বিশ্ববিদ্যালয়ে কোন অনুষদ ও বিভাগ কমিটি ছিলনা।

উল্লেখ্য, এর আগে পদ প্রত্যাশিদের কাছ থেকে জীবন বৃত্তান্ত জমার আহবান করে ও আগ্রহীরা তা জমা দেয়। যোগ্যতার ভিত্তিতে অনুষদ ও বিভাগে এ কমিটি ঘোষণা করা হয়।


ঢাকা, ০৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ