Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবি টিএসসিসি’র নতুন পরিচালক প্রফেসর হাসিবুল

প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০১৮, ২২:৩১

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) নতুন পরিচালক হিসেবে যোগদান করেছেন আইন বিভাগের প্রফেসর ড. হাসিবুল আলম প্রধান। বৃহস্পতিবার টিএসসিসি’র অফিস কক্ষে তিনি পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

টিএসসিসি’র সদ্য বিদায়ী পরিচালক প্রফেসর টিএমএম নূরুল মোদ্দাসের চৌধুরীর কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন। প্রফেসর হাসিবুল আলম বর্তমানে রাবি ডিবেটিং সোসাইটির (রুডস) সভাপতির দায়িত্ব পালন করছেন।

তিনি বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের সদস্য। ছাত্রজীবন থেকে তিনি রাজনৈতিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত। তিনি ১৯৯৮ সালে আইন বিভাগের প্রভাষক পদে যোগদান করেন।

২০১৫ সালে তিনি প্রফেসর পদে উন্নীত হন। দায়িত্ব গ্রহণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের আহ্বাক প্রফেসর মো. জুলফিকার আলী, রয়াসন বিভাগের প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, আইন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর মো. রফিকুল ইসলাম, অর্থনীতি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. রেজাউল হাসান করিম বকশী প্রমুখ।

 

 

ঢাকা, ১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ