পাবিপ্রবিতে কণ্ঠস্বর আবৃত্তি দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


Published: 2022-01-14 16:38:53 BdST, Updated: 2022-01-19 06:42:02 BdST

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) একমাত্র আবৃত্তি সংগঠন ‘কণ্ঠস্বর আবৃত্তি দল’ এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালন করেন সংগঠনটির সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতাকালীন সভাপতি মতিউর মুন্তাসির, সাবেক সহ-সভাপতি নাজমুল ইসলাম আবীর, সভাপতি তারেক হাসান, সাধারণ সম্পাদক প্রতিভা কুন্ডু সহ অন্যান্য সদস্যরা।

‘কণ্ঠস্বর আবৃত্তি দল’ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মতিউর মুন্তাসিরের হাত ধরে ‘আমরা ছড়াবো শুদ্ধ স্বর শব্দমালা গেঁথে’ এই স্লোগানকে সামনে রেখে পাবিপ্রবি ক্যাম্পাসে ২০১৮ সালের ১৩ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের প্রথম আবৃত্তি সংগঠন হিসেবে যাত্রা শুরু করে। তারপর থেকে সংগঠনটি বিশ্ববিদ্যালয়ে নিয়মিত আবৃত্তি চর্চা করে আসছে।

কণ্ঠস্বর আবৃত্তি দলের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সংগঠনটির প্রতিষ্ঠাতা মতিউর মুস্তাসির ক্যাম্পাসলাইভকে বলেন- “আজ কণ্ঠস্বর আবৃত্তি দল চতুর্থ বছর পূর্ণ করে পঞ্চম বছরে পদার্পণ করলো। নতুন সংগঠন হিসেবে প্রথম দিকে অনেক প্রতিবন্ধকতা ছিলো কিন্তু বিশ্ববিদ্যালয় প্রশাসন, শ্রদ্ধেয় শিক্ষকমন্ডলী, কণ্ঠস্বরের একঝাঁক নবীণ সদস্য এবং কণ্ঠস্বরের অনেক অনেক শুভাকাঙ্ক্ষীর অকৃত্রিম ভালোবাসায়, কণ্ঠস্বর আজ শুধুই একটি সংগঠনের মধ্যে আবদ্ধ নয়, কণ্ঠস্বর একটা পরিবার, একটি ভালো লাগা ও ভালোবাসার নাম। আমার বিশ্বাস সংগঠনের প্রতিটি সদস্যের ত্যাগ এবং ভালোবাসার মাধ্যমে সংগঠনটি আরও বেশি প্রসার লাভ করবে”।

ঢাকা, ১৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।