পাবিপ্রবির আইসিই বিভাগের 'আইসিই ফিয়েস্তা' অনুষ্ঠিত


Published: 2022-01-13 20:14:40 BdST, Updated: 2022-01-19 07:32:24 BdST

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (আইসিই) বিভাগের বাৎসরিক ‘আইসিই ফিয়েস্তা’ অনুষ্ঠিত হয়েছে।

এতে বিভাগের বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতা (ক্রিকেট, ক্যারাম, লুডু, দাবা, কার্ড প্রোগ্রামিং কনটেস্ট), গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের বিদায় এবং নবীন শিক্ষার্থীদের নবীনবরণ অন্তর্ভুক্ত ছিলো। গত রবিবার তারিখ (৯ তারিখ) থেকে শুরু হওয়া এই আয়োজন গতকাল (বুধবার) পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

স্বাস্থ্যবিধি মেনে গতকাল বিকেল ৪.০০টায় বিশ্ববিদ্যালয়ের গ্যালারি-১ এ আইসিই বিভাগের চেয়ারম্যান ড. মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে এবং আইসিই বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনায় ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী, গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের বিদায়, নবীন শিক্ষার্থীর বরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ সাইফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মোঃ সাইফুল ইসলাম বলেন-“আইসিই বিভাগ প্রতি বছর আইসিই ফিয়েস্তার আয়োজন করে যেটা সত্যিই প্রশংসনীয় একটা কাজ। ইঞ্জিনিয়ারিং বিভাগগুলোর অনেক ব্যস্ততা থাকে, এইসব ব্যস্ততার মধ্যে আইসিই বিভাগ প্রতি বছর শিক্ষার্থীরদের জন্য এই ইভেন্টের আয়োজন করে সেজন্য আমি আইসিই বিভাগকে ধন্যবাদ জানাচ্ছি। আশা করি এই ইভেন্ট সামনের দিনগুলোতে অব্যাহত থাকবে”।

পুরষ্কার বিতরণী

 

প্রধান অতিথির বক্তব্য শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি পুরষ্কার তুলে দেন।

অনুষ্ঠানের সমাপনীতে সভাপতির বক্তব্যে ড. মোঃ ওমর ফারুক বলেন- “আমরা প্রতিবছর সপ্তাহব্যাপী শিক্ষার্থীদের জন্য আইসিই ফিয়েস্তার আয়োজন করে থাকি। কিন্তু এবার করোনা মহামারীর কারণে অল্প সময়ের ভেতরে আমাদের সব আয়োজন সম্পন্ন করতে হয়েছে। ৯ তারিখ থেকে শুরু হওয়া আইসিই ফিয়েস্তার আজকে সমাপনী দিবস। আমরা আমাদের আয়োজন সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। এই আয়োজন সফলভাবে সম্পন্ন করার জন্য শিক্ষার্থীরা অক্লান্ত পরিশ্রম করেছেন, সেটার জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ”।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আইসিই বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আবুল ফজল মোহাম্মদ জয়নুল আবেদীন এবং প্রভাষক তরুণ দেবনাথ। আলোচনা এবং পুরষ্কার বিতরণী শেষে আইসিই বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।