ছেলেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি করতে এসে প্রাণ হারালেন বাবা


Published: 2021-12-02 15:20:15 BdST, Updated: 2022-01-19 07:05:29 BdST

লাইভ প্রতিবেদক: ছেলেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি করতে এসে ট্রেনে কাটা পড়ে এক বাবার মৃত্যু হয়েছে। খুলনা থেকে নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বিএইউইটি) ছেলেকে ভর্তি করতে এসেছিলেন ওই বাবা। কিন্তু এর আগেই ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল তার। এই নিহত বাবার নাম হেমায়েত উদ্দিন (৫৫)।

জিআরপি পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার দুপুরে লালপুরের গোপালপুর আজিমনগর রেলওয়ে স্টেশনে রেললাইন পারাপারের সময় দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে হেমায়েত উদ্দিনের মৃত্যু হয়।

জানা গেছে, নিহতের বাড়ি খুলনা শহরের বাগমারা এলাকায়। নিহত হেমায়েত উদ্দিন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৮০ দশকের ছাত্রনেতা বঙ্গবন্ধু প্রেমিক ও খুলনা যুব উন্নয়ন অধিদফতরের প্রাক্তন সহকারী পরিচালক ছিলেন। এ ছাড়া নাটোরের লালপুর বাগাতিপাড়া আসনের সাবেক এমপি আবুল কালাম আজাদের ঘনিষ্ঠ বন্ধুও ছিলেন।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।