ছাত্রাবাসে গলায় ফাঁস দিয়ে এক শিক্ষার্থীর আত্মহত্যা


Published: 2021-11-29 15:27:02 BdST, Updated: 2022-01-19 08:11:47 BdST

লাইভ প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কলেজ ছাত্রাবাসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই ছাত্র। সোমবার ভোরে রিয়াজুল ইসলাম জনি (১৭) নামের ওই ছাত্র ইদ্রিশ আহমদ ছাত্রাবাসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

রিয়াজুল ইসলাম জনি দিনাজপুর জেলার কাহারোল উপজেলার চকমোরম গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

ওই ছাত্রাবাসে থাকা এক শিক্ষার্থী জানান, গত রাত ৯টায় আমাদের সঙ্গে দেখা হয়েছে জনির। এর পরেই সকালে শুনতে পাই দরজা বন্ধ, জানালা দিয়ে ঝুলন্ত মরদেহ দেখা যাচ্ছে। তখন স্থানীয়দের জানালে তারা পুলিশে খবর দেয়। তবে কেন সে আত্মহত্যা করেছে আমরা জানি না। কিন্তু জনি মোবাইলে অনেক কথা বলতো। সবসময় মোবাইলে কল আসতেই থাকত।

জনির চাচাতো বোন পারভিন বলেন, আমাদের বাড়ি শিবগঞ্জ উপজেলায় হলেও জনির পরিবার বেশ কিছুদিন আগে দিনাজপুরে গিয়ে বাড়ি করে। এরপর এই কলেজে অনলাইনের মাধ্যমে ভর্তি হয় জনি। অক্টোবরে মাসে এই ছাত্রাবাসে উঠেছিলো সে। সামনে মাসেই এইচএসসি পরীক্ষা দিতো, কিন্তু আর হলো না। তবে কেন সে আত্মহত্যা করেছে তিনিও জানাতে পারেননি।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।