চিরকুট লিখে কলেজছাত্রের আত্মহত্যা


Published: 2021-11-27 11:50:03 BdST, Updated: 2022-01-19 06:53:13 BdST

লাইভ প্রতিবেদক: রাজশাহীতে চিরকুট লিখে কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার মতো ভয়ঙ্কর পথ বেছে নিয়েছেন। নিহত ওই কলেজছাত্র চিরকুটে ৪ জনকে তার আত্মহত্যার জন্য দায়ী করেছেন।

জানা গেছে, ওই ছাত্রের নাম মারুফ হোসেন আকাশ (২২)। তিনি রাজশাহীর কাটাখালী থানার কুখণ্ডি এলাকার আবু তালুকদারের ছেলে। পুঠিয়ার বানেশ্বর কলেজে সমাজকর্ম বিভাগে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন মারুফ।

মৃত্যুর আগে ওই ছাত্র চিরকুটে চারজনের নাম লিখে যান। তারা হলেন, রবিন, হৃদয়, সজল ও জুয়েল। এদের নামের নিচে লেখাছিল (আমার মৃত্যুর জন্য দায়ী)।

চিরকুটে সে আরও লিখেছেন, ‘মা আমাকে মাফ করে দিস। মুন্নি আমি তোকে অনেক ভালবাসি। ভালো থাকিস তুই সুখে থাকিস।’

পরিবারের সদস্যরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে চার যুবক মারুফের মোবাইল ফোন কেড়ে নিয়েছে। শুক্রবার সকালে মোবাইল ফেরত চাইতে গেলে তাকে মারধরও করা হয়। দুপুরে বাড়ি ফিরে মারুফ তার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

চিরকুট পাওয়ার কথা স্বীকার করে এ বিষয়ে কাটাখালী থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, চিরকুটে যে নামগুলো লেখা রয়েছে তাদের সঙ্গে মারুফের কি সম্পর্ক ছিল, কেন তিনি তাদের মৃত্যুর জন্য দায়ী করে গিয়েছে সব বিষয় নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।


ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।